Friday, November 15, 2013

Dr. Benojir Consultant Homeopath

We treat patients mentally, emotionally & physically. Our mission is to provide best healthcare services thru classical homeopathy – Dr. Benojir, The Best Trained Homeopath

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ্। আমার সাইটে সবাইকে স্বাগত জানাচ্ছি। 
আমার পরিচয়ঃ 
আমি মূলতঃ একজন ক্ল্যাসিক্যাল হোমিওপ্যাথ। বিশ্বের সর্বশ্রেষ্ঠ ক্ল্যাসিক্যাল হোমিওপ্যাথ প্রফেসর জর্জ ভিথোলকাস এর নিকট (যিনি ১৯৯৬ সালে ওয়ার্ল্ড লাইভলিহুড এ্যাওয়ার্ড বা অলটারনেট নোবেল পুরস্কার পেয়েছেন) এবং ভারতের প্রখ্যাত হোমিওপ্যাথ ফারুক জে. মাস্টার, এমডি, পিএইচডি এর নিকট উচ্চতর প্রশিক্ষণ গ্রহণ করে রুগ্ন মানবতার সেবায় আত্মনিয়োগ করেছি। উল্লেখ্য অষ্ট্রিয়া, বেলজিয়াম, কানাডা, ফ্রান্স, জার্মানী, ইটালী, জাপান, নরওয়ে, রাশিয়া, সুইডেন, সুইজারল্যান্ড, যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র সহ পৃথিবীর ৩৮ টি দেশের হাজার হাজার মেডিকেল ডক্টর তথা- এমবিবিএস, এমডি, এফসিপিএস ডিগ্রীধারী চিকিৎসক প্রফেসর জর্জের নিকট চার বছরের প্রশিক্ষণ গ্রহণের পর চিরতরে এ্যালোপ্যাথিক চিকিৎসা পদ্ধতি ত্যাগ করে হোমিও চিকিৎসা বিজ্ঞানের সাহায্যে জটিল ও ক্রণিক রোগীদের আরোগ্য করে চলেছেন। আমি আমার চিকিৎসা পেশার শুরু হতে আল্লাহর ইচ্ছায় অত্যন্ত সফলতার সাথে রোগীদের চিকিৎসা সেবা দান করে যাচ্ছি।
আমার এই সাইটের উদ্দেশ্যঃ
(ক) মানুষকে স্বাস্থ্য সচেতন করে তোলার জন্য বিভিন্ন সময়ে স্বাস্থ্য বিষয়ক সর্বশেষ গবেষণালব্ধ তথ্যাদি বাংলা ভাষায় উপস্থাপন করা;
(খ) হোমিওপ্যাথি সম্পর্কে মানুষের ভুল ধারণার অবসান ঘটানো তথা হোমিওপ্যাথিক চিকিৎসা বিজ্ঞানের খুঁটিনাটি বিষয় তুলে ধরা এবং মানুষ যাতে চিকিৎসার নামে প্রতারিত না হয়ে সঠিক চিকিৎসা পেতে পারে সে প্রচেষ্টা অব্যাহত রাখা;
(গ) বিজ্ঞাপনেই প্রসার- এই কথায় বিশ্বাস করে যে সকল চিকিৎসক সকল রোগ আরোগ্য করতে পারেন এই মিথ্যা আশ্বাস দিয়ে প্রতিনিয়ত রোগীদের ঠকিয়ে টাকার পাহাড় গড়ছেন তাদের প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দেয়া;
(ঘ) স্বাস্থ্যবিষয়ক জ্ঞানপিপাসু, সৎ ও পরিশ্রমী – যারা হোমিওপ্যাথির নিগুঢ় তত্ত্ব ও তথ্য আহরণের জন্য এবং আর্ত-মানবতার সেবায় আত্মনিয়োগ করেছেন যে কোন মূল্যে তাদেরকে সার্বিক সহযোগিতা প্রদান করা।
আমাদের চিকিৎসার বৈশিষ্ট্যঃ
(ক) সর্বশেষ প্রযুক্তি যেমন- RadarOpus, Vithoulkas Compass ইত্যাদি আধুনিক সফটওয়্যারের সাহায্য নিয়ে এবং বিশ্বসেরা হোমিওগুরুদের নিকট হতে লব্ধ জ্ঞান, গবেষণালব্ধ ও বিজ্ঞানসম্মত তত্ত্ব ও তথ্যের উপর ভিত্তি করে এবং খাঁটি জার্মান ঔষধ দ্বারা রোগীকে আরোগ্য করার আপ্রাণ চেষ্টা করি।
(খ) হোমিওপ্যাথির জনক প্রখ্যাত জার্মান চিকিৎসক স্যামূয়েল হ্যানিমেন, এমডি প্রদত্ত বিশুদ্ধ ক্ল্যাসিক্যাল হোমিওপ্যাথির চর্চা করি।
(গ) আরোগ্য শুধুমাত্র সর্বশক্তিমান আল্লাহর নিকট হতেই আসে বলে দৃঢ়ভাবে বিশ্বাস করি এবং প্রতিটি রোগীর জন্য আল্লাহর সাহায্য ও রহমত কামনা করি।
(ঘ) যথাসাথ্য কম খরচে রোগীকে সেবা প্রদান করি।
(ঙ) প্রতিদিন নির্দিষ্ট সংখ্যক রোগী দেখি। প্রতিটি রোগীকে সমান গুরুত্ব ও আন্তরিকতা দিয়ে দেখি।
(চ) কখনই আমরা এমন প্রতিশ্রুতি দেইনা যে, রোগীর অবস্থা যত জটিল হোকনা কেন তাকে আরোগ্য করতে পারবোই। রোগের নাম দিয়ে নয় বরং রোগীর মেন্টাল, ইমোশনাল, ফিজিক্যাল লক্ষণাদি, রোগের প্রকৃত কারণ, তার গভীরতা ও জটিলতা এবং প্রফেসর ভিথোলকাসের তত্ত্ব অনুযায়ী রোগী ১২টি স্তরের কোন্ স্তরে আছেন তা জানার পরই রোগীর আরোগ্যের উদ্যোগ নেই। কারণ, হোমিওপ্যাথি মতে রোগী (যিনি মূলতঃ মন-অনুভূতি-শরীর-আত্মা ইত্যাদির সমষ্টি) পূর্ণরূপে আরোগ্য হলেই তার রোগের নাম ডায়বেটিস, হেপাটাইটিস, উচ্চ রক্তচাপ, হাঁপানী, হৃদরোগ, টিউমার/আঁচিল, ক্যান্সার, রিউমেটিক ফিভার বা  যেকোন মানসিক রোগ- যাই হোকনা কেন তা আরোগ্য হবে ইনশাল্লাহ।
(ছ) সর্বোপরি, রোগীকে বেস্ট ট্রিটমেন্ট বা সর্বাধিক সেবাদানের বিষয়ে কখনই আপোষ করিনা।
সবার দোয়া কামনা করি। সবার জন্য শুভকামনা!!!


ডাঃ বিএম বেনজীর আহমেদ, কনসাল্টেন্ট হোমিওপ্যাথ।
বিএসএস (সম্মান), এমএসএস আন্তর্জাতিক সম্পর্ক (ঢাঃ বিঃ)
ডিএইচএমএস (ঢাকা), ডিসিএইচ (গ্রীস), এমবিএ (অষ্ট্রেলিয়া)

চেম্বারঃ
রাবেয়া হোমিও হল
জহির প্লাজা (দোতলা)
সাভার বাজার বাসস্ট্যান্ড

মোবাইলঃ ০১৭৩৩৭৯৭২৫২

No comments:

Post a Comment